Image description

নিজস্ব প্রতিবেদক 
আরটিএনএন
ঢাকা: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের স্যোশ্যাল সার্ভিস ক্লাবের উদ্যোগে এবং পাঠাও এর সহযোগীতায় সামাজিক সমস্যার সমাধানের উপায় খুজতে আইডিয়া জেনারেটিং প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৬ মার্চ প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। 

প্রধান অতিথি ছিলেন এনএসইউ কোষাধ্যক্ষ, ড. আব্দুর রব খান এবং বিশেষ অতিথি , এসবিই-এর ডিন ড. হে লাল আহম্মদ, ক্লাবের উপদেষ্টা, মেশবাউল হাসান চৌধুরী, ক্লাবের সেক্রেটারি রাজু আহম্মেদ প্রমুখ।

বি চারক প্যানেলে ছিলেন, ড. মাহমদু হাসান, (এনএসইউ-এর মার্কেটিং বিভাগের চেয়ারম্যান), ড. জসিম উদ্দিন আহমে দ (এনএসইউ-এর ব্যবস্থাপনা বি ভাগে র অধ্যাপক), ড. কামরুজ্জামান (ব্লুচি জেএমডি ), গোলাম সুমদানি ডন প্রধান (ডন সুমডানি ফ্যাসিলিটেশনের কর্মকর্তা) এবং আরি ফুল বাশার (অ্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট এবং গ্রে গ্লবোল গ্রুপের ডিজিটাল বিজনেস লিড) )।

প্রতিনিয়ত যে সামাজি ক সমস্যাগুলো মানুষের স্বাভাবিক জীবন যাপনে বাঁধা সৃষ্টি করে , সমাজে র সে ই সমস্যাগুলোর সম্ভাব্য সমাধান তুলে ধরে দে শের বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহন করেছে আইডিয়া জেনারেটিং এ প্রতিযোগিতায়। প্রথম রাউন্ডে অংশগ্রহণকারী ২৮০ টি গ্রুপের মধ্য থেকে ছয়টি গ্রুপ তৃতীয় এবং চূড়ান্ত পর্বে উত্তীর্ণ হয়েছে । 

গ্র্যান্ড ফিনালেতে, ফ্লি পার্স দলটি চ্যাম্পিয়ন হয়। টীম বিরিয়ানি ১ম রানারস আপ হয় এবং বেরেটাস এন বাটারকাপস দলটি, ২য় রানারস আপ হয়।