Image description

খেলা ডেস্ক 
আরটিএনএন: ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অব লিজেন্ডস টুর্নামেন্টের ফাইনালে পাকিস্তান চ্যাম্পিয়ন্সকে হারিয়ে শিরোপা জয় করেছে ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স। সে দলের অন্যতম সদস্য এবং ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার যুবরাজ ফাইনাল ম্যাচের পর তার সর্বকালের সেরা একাদশ বেছে নিয়েছেন।

গত শনিবার (১৩ জুলাই) টিভি উপস্থাপক এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার শেফালি বাজ্ঞাকে দেওয়া সাক্ষাৎকারে তারকায় ঠাঁসা এক দল নির্বাচন করেছেন যুবরাজ।

তার দলে ওপেনার হিসেবে ভারতের দুই প্রজন্মের দুই কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং রোহিত শর্মাকে বেছে নিয়েছেন যুবরাজ। তিনে রয়েছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং।

এছাড়া বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, অ্যাডাম গিলক্রিস্ট, অ্যান্ড্রু ফ্লিনটফও তার সর্বকালের সেরা একাদশে ঠাঁই পেয়েছেন।

এছাড়া সর্বকালের অন্যতম সেরা দুই স্পিনার মুত্তিয়া মুরালিধরন এবং প্রয়াত শেন ওয়ার্নকেও দলে রেখেছেন যুবরাজ। দলের দুই ফ্রন্টলাইন পেসার হিসেবে অস্ট্রেলিয়ার কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রার সঙ্গী হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম।

যুবরাজ সিংয়ের সর্বকালের সেরা একাদশ

শচীন টেন্ডুলকার, রোহিত শর্মা, রিকি পন্টিং, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, অ্যাডাম গিলক্রিস্ট, অ্যান্ড্রু ফ্লিনটফ, ওয়াসিম আকরাম, শেন ওয়ার্ন, মুত্তিয়া মুরালিধরন এবং গ্লেন ম্যাকগ্রা।