Image description

যশোর প্রতিনিধি 
আরটিএনএন: যশোরের ঝিকরগাছায় নিজ বাড়িতে ছুরিকাঘাতে খুন হয়েছেন ফেরদৌসী বেগম (৪০) নামে স্পেনের এক নাগরিক। এ সময় আহত হয়েছেন তার শিশুকন্যা জান্নাতুল (১২)।

আজ রোববার রাত ২টার দিকে ঝিকরগাছা উপজেলার নওয়ালী গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, চোরেরা চুরি করতে এসে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। নিহত ফেরদৌসী বেগম নওয়ালী গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী। ফেরদৌসী বেগম ও তার স্বামী, সন্তানসহ পরিবারের সবাই ২৫ বছর ধরে স্পেন প্রবাসী ও স্পেনের নাগরিক। ছেলে আহসান কবীর হৃদয়ের বিয়ে উপলক্ষে এক বছর আগে তারা দেশে আসেন। ছেলের বিয়ের পর স্বামী ও ছেলে স্পেনে চলে গেলেও ফেরদৌসী বেগম মেয়ে নিয়ে ঝিকরগাছার বাড়িতে থেকে যান। রোববার রাত ২টার দিকে রান্নাঘরের জানালার গ্রিল কেটে চোরেরা ঘরে প্রবেশ করে। একপর্যায়ে তারা ফেরদৌসী বেগমের গলায় ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ওইসময় তার চিৎকারে মেয়ে জান্নাতুল চাচাদের ডেকে তোলেন। খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফেরদৌসী বেগমকে মৃত অবস্থায় পায়। পুলিশ আহত জান্নাতুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান বলেন, চুরি করতে এসে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে কাজ শুরু করেছেন তারা।