Image description

বিনোদন ডেস্ক 
আরটিএনএন: কলেজজীবনে বেশ কয়েকবার বলিউড অভিনেতা সালমান খানের পিছু নিয়েছিলেন অভিনেত্রী জারিন খান। ভাইজানখ্যাত সালমান যখন মোটরবাইকে চেপে বের হতেন, সেই সময় তাকে নাকি ধাওয়াও করতেন বলে জানান জারিন খান। অবশ্য তাতে কোনো লাভ হয়নি। তবে শেষ পর্যন্ত সেই তারকার বিপরীতেই মেলে সিনেমা করার সুযোগ। 

সম্প্রতি আনন্দবাজারের এক সাক্ষাৎকারে এমন কথাই জানান জারিন খান। কিন্তু যখন ‘হেট স্টোরি ৩’-এ অভিনয়ের প্রস্তাব এসেছিল, তখন ভয় পেয়েছিলেন বলেও জানান তিনি। ছবিটা যে তিনি করছেন, সে কথা সালমানকে বলতেও ভয় পান এ বলিউড অভিনেত্রী। 

‘হেট স্টোরি ৩’ ছবিতে একাধিক সাহসী দৃশ্যে দেখা যায় জারিন খানকে। এমনকি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার কথা সালমানের থেকে অনেক দিন লুকিয়ে রেখেছিলেন তিনি। 

জারিন খান বলেন, অনেক দিন ধরে সালমান জানতেনই না যে, আমি ‘হেট স্টোরি ৩’ করছি। আমি খুব ভয়ে ছিলাম। ওর সঙ্গে এ বিষয়ে আলোচনা করার সাহস ছিল না। কারণ ওর ভাবনাচিন্তা জানি। তিনি বলেন, জানতাম, এ কথা ওকে বলা ঠিক হবে না। সালমানকে খুব ভয় পাই। সালমান যখন আমার সামনে থাকে, আমি পুরো অন্য মানুষ হয়ে যাই। কথা হারিয়ে ফেলি।

উল্লেখ্য, ২০১০ সালে ‘বীর’ ছবিতে সালমানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন জারিন খান। ২০১১ সালে ‘রেডি’ ছবিতে একটি গানে দেখা যায় তাকে। সালমানের ছবিতে যেসব নায়িকার অভিনয়ে প্রথম হাতেখড়ি হয়, তারা সাহসী দৃশ্যে অভিনয় করতে খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করেন না। কিন্তু এই প্রথ ভেঙে দিয়েছেন খোদ জারিন খান। ‘হেট স্টোরি ৩’ ছবিতে জারিনের সাহসিকতার পরিচয় পাওয়া গেছে। তবে সালমানকে বড্ড ভয় পান বলেও জানান তিনি। 

সূত্র: আনন্দবাজার