Image description

বিনোদন ডেস্ক 
আরটিএনএন: ২০১২ সালে শাহরুখের খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন পূজা দদলানি। সেই থেকে দীর্ঘ ১২ বছর পূজা কখনো অন্য কোনো তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি তিনি। এই দায়িত্ব পূজার চেয়ে ভালো আর কেউ পালন করতে পারবেন বলে মনে করেননি শাহরুখ খানও। ক্রমে শাহরুখের পরিবারেরই একজন সদস্য হয়ে উঠেছেন তিনি। শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন পূজা। 

শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলেরও যাবতীয় বিষয় দেখভাল করেন তিনি। বাদশা বিদেশে কোনো কাজে গেলে পূজাও সঙ্গে যান। কোনো বিষয়েই বাদশাকে সমস্যায় পড়তে দেন না তিনি। এ জন্য শাহরুখের কাছ থেকে মোটা পারিশ্রমিকও পান পূজা। 

বলিউড সূত্রে খবর, বলিউড সিনেমাজগতের তারকাদের যত ম্যানেজার রয়েছেন, তাদের মধ্যে পূজা সবচেয়ে ধনী। অন্য ম্যানেজারদের চেয়ে পারিশ্রমিকের দিক থেকে এগিয়ে রয়েছেন পূজা। বছরে ৪৫ কোটি টাকা বেতন পান তিনি। এ ছাড়া প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিন পালন করেন বাদশা শাহরুখ খান। দামি সব উপহারে ভরিয়ে দেন তাকে। পূজার এই বিশেষ দিনটি আরও একটি কারণে বিশেষ হয়ে দাঁড়ায়। শাহরুখ আর পূজার একই দিনে জন্ম। এবং পড়াশোনার বিষয়ও এক।

অভিনেতার শাহরুখের একপ্রকার ছায়াসঙ্গী হয়ে উঠেছেন ম্যানেজার পূজা। তবে একটা সময় এই পূজাই ছিলেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার। তখন ‘ওম শান্তি ওম’ ছবির শুটিং চলছিল। সেই সময় পূজা কাজ করছিলেন দীপিকার সঙ্গে। 

সম্প্রতি ফারহা খান এক সাক্ষাৎকারে বলেন, এসআরকের আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করতেন পূজা। সেই সময় বছরে ৯ কোটি টাকা বেতন নিতেন তিনি। তবে শাহরুখের সঙ্গে কাজ করার পর পূজার উপার্জন আরও কয়েক গুণ বেড়ে যায়। সূত্র: আনন্দবাজার