Image description

বিনোদন ডেস্ক 
আরটিএনএন: বলিউড অভিনেতা ইমরান হাশমি বলেছেন, বর্তমান ডিজিটাল যুগে ছোটখাটো বিষয় নিয়ে মানুষ অনেক রেগে যায়। আজকাল মানুষ আরও বেশি সংবেদনশীল হয়ে পড়েছে। 

২০১৪ সালে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে ইমরান হাশমি ঐশ্বরিয়া রাইকে ‘প্লাস্টিক’ তকমা দিয়েছিলেন। এ মন্তব্যের জন্য সামাজিকমাধ্যমে বিভিন্নভাবে সমালোচিত হয়েছিলেন তিনি। সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে সেই বিষয় নিয়ে কথা বললেন অভিনেতা ইমরান হাশমি। অভিনেতাকে প্রশ্ন করা হয় সেই মন্তব্যের জন্য তিনি আজ অনুশোচনা করেন কিনা?

ইমরান বলেন, আমার সত্যিই অনুশোচনা হয়। আমি একাধিকবার বলেছি— যাদের নিয়ে কথা বলেছিলাম, তাদের প্রত্যেককে আমি শ্রদ্ধা করি। আমার অনুশোচনা হয় যে, সেই মন্তব্য মোটেই রুচিশীল ছিল না।

তিনি বলেন, কফি উইথ করণ অনুষ্ঠানে আমরা একটা খেলা খেলছিলাম। মজার ছলে কথাটা বলেছিলাম। ভেবেছিলাম— মানুষও মজা হিসেবেই নেবে। এমন আরও অনেক খেলা ছিল ওই অনুষ্ঠানে। তখন মানুষ এত সংবেদনশীল ছিল না। তবে যদি ওর (ঐশ্বরিয়া রাই) খারাপ লেগে থাকে, আমি অবশ্যই ক্ষমা চাইব।

উল্লেখ্য, একসময় বলিউডে ‘সিরিয়াল কিসার’-এর তকমা পেয়েছিলেন ইমরান হাশমি। বর্তমানে পর্দায় চুম্বন কোনো বিরল ঘটনা নয়। তবে সেই সময়ে পর্দায় চুম্বনের দৃশ্য মোটেই সহজ ছিল না। মল্লিকা শেরাওয়াত থেকে শুরু করে জ্যাকুলিন ফার্নান্দেজ— একাধিক অভিনেত্রীর সঙ্গে পর্দায় চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ইমরান।